জলদী ৫

প্রত্যেক ড্রতেই জলদী ৫ লটারির জ্যাকপট থাকে ৫ লাখ রুপি। কোন জলদী ৫ লটারির ড্রতে যদি কেউ জ্যাকপট না জিততে পারে তবে জ্যাকপটের পুরষ্কারের টাকা নিচের ধাপের জয়ীদের মাঝে ভাগ করে দেয়া হয়, অন্যান্য লটারির মতো পুরষ্কারের টাকা পরবর্তী জ্যাকপটের সাথে যোগ করা হয় না। এমন ড্র-এর ক্ষেত্রে, যেসব খেলোয়াড় ৪ টি নম্বর মিলিয়ে জয়ী হয়েছেন তারা প্রতেকেই পাবেন ১০,০০০ রুপি। এরপরও যদি পুরষ্কারের টাকা অতিরিক্ত থেকে যায় তাহলে তা সেসব খেলয়ারের মাঝে সমান ভাবে বণ্টন করে দেয়া হয় যারা তিনটি নম্বর মিলিয়ে জয়ী হয়েছেন।

আপনি যদি খুচরা লটারি বিক্রেতার কাছ থেকে জলদী৫ লটারির টিকেট কিনে খেলে থাকেন, তবে আপনিও হতে পারেন এই মজার লটারি খেলার একজন ভাগ্যবান বিজয়ী আর জিতে থাকতে পারেন আকর্ষণীয় পুরস্কারগুলোর একটি। আপনার টিকেটের নম্বরগুলি এখনি মিলিয়ে দেখুন সর্বশেষ ৫টি ড্র এর ফলাফলের সাথে। দুই বা ততধিক নম্বর মিলিয়ে আপনিও হতে পারেন ১০ থেকে ৫ লাখ রুপির গর্বিত মালিক।

জলদি ৫ লটারির সর্বশেষ ফলাফল
শুক্রবার - 21st জুলাই 2017
1 12 15 24 34
পরবর্তী জ্যাকপট
  • ₹ ৫০০,০০০
  • শুক্রবার 28th জুলাই

পূর্ববর্তী জলদি ৫ ফলাফলগুলো

জলদী ৫ ফলাফল আর্কাইভ
শুক্রবার 14th জুলাই 2017
4 5 14 19 27
শুক্রবার 7th জুলাই 2017
1 9 21 23 24
শুক্রবার 30th জুন 2017
9 11 26 32 33
শুক্রবার 23rd জুন 2017
14 15 22 25 31

জলদী ৫ লটারি কিভাবে খেলতে হয়

জলদি ৫ খেলার জন্য শুধু ১ থেকে ৩৬ এর মধ্যে পাঁচটি নম্বর বেছে নিন এবং, যদি আপনার ৫ টি নম্বরই ড্র করা ৫ টি নম্বরের সাথে মিলে যায়, আপনি জ্যাকপট জিতবেন। জ্যাকপট ছাড়াও ১০ রুপি থেকে ৫,০০০ রুপি মূল্যমানের আরও অনেক পুরষ্কার জেতার সুযোগ রয়েছে জলদী ৫ লটারিতে।

নিম্নোক্ত ছকে জলদী ৫ লটারির সকল পুরষ্কার সমূহ সংশ্লিষ্ট জয়ী নাম্বার এর সমন্বয় ও আনুমানিক পুরষ্কারের পরিমাণ সহ তুলে ধরা হয়েছেঃ

ম্যাচ জেতার সম্ভাবনা প্রাইজ ফান্ড (রুপি)
৩৭৬,৯৯২ তে এক ৫ লাখ
২,৪৩২ তে এক ৫,০০০
৮১ তে এক ১০
৮ তে এক ১০
জলদী ৫ লটারিতে সামগ্রিকভাবে কোন পুরষ্কার জেতার সম্ভাবনা ৮ এ এক।

জলদি ৫ ড্র হয়ে থাকে প্রতি শুক্রবার ২০:০০ - ২০:৩০ ভারতীয় সময়ের মধ্যে এবং ২৪ তাস নামের টিভি চ্যানেলে লাইভ দেখানো হয়ে থাকে।

জলদী ৫ লটারির টিকেট কিভাবে কিনবো

অনলাইন

ইন্টারনেটের মাধ্যমে প্লেউইন লটারির ওয়েবসাইট থেকে যে কোন ব্যাক্তি জলদী ৫ লটারির টিকেট কিনতে পারেন। অনলাইনে খুব সহজেই টিকেট কেনা যায়। অনলাইনে জলদী ৫ লটারির টিকেট কিনতে আপনাকে প্রথমে আপনার লটারি নম্বর পছন্দ করতে হবে যা আপনি নিজেও করতে পারেন অথবা লাকি পিক ঘরে টিক চিহ্ন দিয়ে লটারি মেশিনের মাধ্যমেও পছন্দ করতে পারেন। আপনি কত সপ্তাহের জন্য ( সর্বোচ্চ ছয় সপ্তাহ অগ্রিম ) খেলবেন তাও এখানে ঠিক করে দিতে হবে

অনলাইনে লটারি টিকেট কিনতে হলে আপনার দরকার হবে একটি প্লেউইন কার্ডের যা যেকোনো খুচরা লটারি বিক্রেতার কাছেই পাওয়া যায় অথবা মোবাইলের ক্ষুদে বার্তার বা ইমেইলের মাধ্যমেও কেনা যায়। প্রতিটি কার্ডে ২০০, ৫০০, ১০০০ অথবা ৫০০০ টাকা আগে থেকেই দেয়া থাকে আর এই কার্ডের মাধ্যমেই আপনাকে অনলাইনে লটারি টিকেটের মূল্য পরিশোধ করতে হবে।

অনলাইনে আপনার জলদি ৫ টিকেট কেনা কেবলমাত্র নিরাপদ এবং সুরক্ষিতই নয়, এটির মানে আপনাকে টিকেট কেনার জন্য রিটেইলার এর কাছে লাইন ধরে দাঁড়াতে হবে না। এছাড়াও, আপনার যেকোনো পুরস্কার স্বয়ংক্রিয়ভাবে আপনার প্লেউইন কার্ডে যুক্ত হবে যা থেকে আপনি অর্থোত্তলন করতে পারবেন অথবা ভবিষ্যতে আরো লটারির টিকেটও কিনতে পারেন।

খুচরা বিক্রেতা

অনলাইন ছাড়াও জলদী ৫ লটারির টিকেট সশরীরে গিয়ে যেকোনো অনুমোদিত খুচরা বিক্রেতার কাছ থেকেও কেনা যায়। খুচরা বিক্রেতার কাছ থেকে কিনতে হলে, আপনার পছন্দের নম্বরগুলো দিয়ে প্লে স্লিপটি পুরন করতে হবে এবং আপনি কয়টি ড্র খেলবেন তাও টিকেটে উল্লেখ করতে হবে। তারপর প্লেস্লিপটি ক্যাশিয়ার এর কাছে দিলে সে লটারি মেশিন থেকে আপনাকে আপনার টিকেটটি প্রসেস করে দিবে, এই টিকেটটিই আপনার সংশ্লিষ্ট লটারি ড্র এ অংশগ্রহণ করার প্রমাণপত্র। আপনি যদি খুচরা বিক্রেতার কাছ থেকে লটারি টিকেট ক্রয় করেন তবে অবশ্যই আপনার টিকেটটি যত্নসহকারে সংরক্ষণ করুন কারণ পুরষ্কারের টাকা তুলতে হলে অবশ্যই আপনাকে এই টিকেটটি দেখাতে হবে।

জলদী ৫ লটারির পুরষ্কার অবশ্যই ৯০ দিনের মধ্যে তুলতে হয় তাই অবশ্যই ড্র এর পরপরই ড্র-এর ফলাফল দেখুন এবং যদি কোন পুরষ্কার পেয়ে থাকেন তা উত্তোলনের জন্য আবেদন করুন।