ভারত থেকে কিভাবে আন্তর্জাতিক লটারি খেলবেন

ভারত থেকে আন্তর্জাতিক লটারি খেলা এখন অনেক সহজ, আর এসবই সম্ভব হয়েছে আমাদের লটারি টিকেট ক্রয় সেবার ফলে। আন্তর্জাতিক লটারির ড্রগুলো ভারতের বাইরে অনুষ্ঠিত হওয়ার কারনে ইউরোমিলিয়ন্স আর মেগা মিলিয়ন্স এর মতো আন্তর্জাতিক লটারিগুলো ভারত থেকে খেলার ক্ষেত্রে ভারতীয় জুয়া খেলার বিধিনিষেধ কার্যকরী হয়না।

অনলাইনে আন্তর্জাতিক লটারি কিভাবে খেলবেন

আপনি যদি আগে কখনো লটারি টিকেট ক্রয় সেবা ব্যাবহার করে টিকেট না কিনে থাকেন তবে নিচের ধাপগুলো অনুসরণ করে আপনার টিকেট ক্রয় করতে পারেন।

  1. Lotto.in এর যেকোনো ব্যানার বা "খেলুন" বা “এখনই খেলুন” বাটন-এ ক্লিক করুন যা আপনাকে লটারি টিকেট ক্রয় সেবায় নিয়ে যাবে।
  2. আপনি যে লটারি খেলবেন তা পছন্দ করুন।
  3. নম্বর ছক থেকে আপনার নম্বরগুলোতে ক্লিক করুন অথবা “কুইক পিক” বাটন ব্যাবহার করে স্বয়ংক্রিয়ভাবে নম্বর পছন্দ করুন।
  4. আপনার টিকেট কেনার জন্য প্লে বাটন-এ ক্লিক করুন
  5. একাউন্ট খোলার জন্য প্রয়োজনীয় তথ্যগুলো দিন
  6. আপনার অর্ডার পাওয়ার পর লটারি ক্রয় সেবার একজন ক্রয় প্রতিনিধি আপনার পক্ষে লটারির টিকেট বা টিকেটগুলি অনুমদিত লটারি বিক্রয় কেন্দ্র থেকে ক্রয় করবেন। লটারি ক্রয় সেবার প্রত্যেক ক্রয় প্রতিনিধিই আপনার পছন্দের লটারির দেশে ব্যাক্তিগতভাবে উপস্থিত থেকে আপনার টিকেট করবেন।
  7. অতঃপর উক্ত ক্রয় প্রতিনিধি আপনার টিকেটগুলোর স্ক্যান অনুলিপি আপনার অ্যাকাউন্ট-এ দিয়ে দিবেন যা আপনি আপানার অ্যাকাউন্ট-এ ঢুকলেই দেখতে পারবেন। এই স্ক্যান অনুলিপিই লটারি টিকেটগুলোর সাথে সাথে এই টিকেটে জয়ী কোন পুরষ্কারেও আপনার মালিকানা নিশ্চিত করে।

যদি আপনার টিকেটগুলো কোন পুরষ্কার জয়ী হয় তবে রেজিস্ট্রেশান এর সময় আপানার প্রদত্ত মোবাইল নম্বর বা ই-মেইল ঠিকানায় আপনাকে এসএমএস বা ই-মেইল এর মাধ্যমে অবহিত করা হবে। এছাড়া, প্রত্যেক লটারি ড্র এর পরপরই আপনি সংশ্লিষ্ট লটারির পাতায় লটারির ফলাফল দেখতে পারবেন।

আপনার পুরষ্কারের টাকা সরাসরি আপনার লটারি টিকেট ক্রয় সেবা অ্যাকাউন্ট-এ প্রদান করা হবে যদি না পুরষ্কারের টাকার পরিমাণ অনেক বেশি হয়, যেক্ষেত্রে একজন লটারি টিকেট ক্রয় সেবা প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করে কিভাবে পুরষ্কারের টাকা উত্তোলন করতে হবে সে বিষয়ে আপনাকে দিকনির্দেশনা প্রদান করবে।

খেলুন