ভারত থেকে কিভাবে আন্তর্জাতিক লটারি খেলবেন

ভারত থেকে অনলাইনে আন্তর্জাতিক লটারি খেলা খুবই সহজ। আন্তর্জাতিক লটারির ড্রগুলো ভারতের বাইরে অনুষ্ঠিত হওয়ার কারনে ইউরোমিলিয়ন্স আর মেগা মিলিয়ন্স এর মতো আন্তর্জাতিক লটারিগুলো ভারত থেকে খেলার ক্ষেত্রে ভারতীয় জুয়া খেলার বিধিনিষেধ কার্যকরী হয়না।

Steps to play international lotteries online

আপনি যদি এর আগে কোন আন্তর্জাতিক লটারি না খেলে থাকেন বা টিকিট স্টাফ সার্ভিসের মাধ্যমে টিকিট না কিনে থাকেন , তবে এখানে খেলার একটি সংক্ষিপ্ত বর্ণনা দেয়া হল।

  1. যেকোন ব্যানারে বা lotto.in এর এখনই খেলুন বাটনে ক্লীক করুন।
  2. আপনার পছন্দসই লটারি নির্বাচন করুন।
  3. নাম্বার সেক্টর গ্রীড ব্যবহার করে ম্যানুয়ালি আপনার নাম্বার নির্বাচন করুন অথবা কুইক বাটন ব্যবহার করে যেকোন একটি র‍্যান্ডম নাম্বার নির্বাচন করুন।
  4. ক্রয় নিশ্চিত করার জন্য কন্টিনিউ বাটনে ক্লীক করুন।
  5. একাউন্ত খুলে আপনার সম্পর্কে বিশদ বর্ণনা প্রবেশ করান, অথবা নতুন একটি অ্যাকাউন্ট নিবন্ধন করুন, এবং আপনার ক্রয় নিশ্চিত করুন।
  6. আপনার অর্ডার পাওয়ার পর , আপনি আপনার নাম্বার অনলাইন অ্যাকাউন্টে দেখতে পাবেন।

যদি আপনি কোন প্রাইজ জেতেন, আপনার নিবন্ধিত অ্যাকাউন্ট থাকলে আপনাকে টেক্সট/এসএমএস বা ইমেইলের মাধ্যমে জানানো হবে। এছাড়া, প্রত্যেক লটারি ড্র এর পরপরই আপনি সংশ্লিষ্ট লটারির পাতায় লটারির ফলাফল দেখতে পারবেন।

পুরস্কার আপনার অনলাইন অ্যাকাউন্টে সরাসরি পাঠানো হবে। পুরস্কার পরবর্তীতে অ্যাকাউন্ট হতে উঠিয়ে আনা যাবে অথবা পরবর্তী টিকিট ক্রয়ের জন্য ব্যবহার করা যাবে।

play